Biplab Kumar Deb

“মানুষ হিসেবে আমার ভুল ত্রুটি হতেই পারে। কিন্তু ষড়যন্ত্র করে আমি কোন ভুল করিনা এবং ষড়যন্ত্র করে আমি কোন কাজ করি না। আগামী দিনেও করবো না। মোদির হাতকে শক্ত করার জন্য আমি প্রার্থী আছি। ভালো লাগলে আমাকে ভোট দিন। আমি আপনাদেরই ভাই, ছেলে, আপনার সহযোগি। পদ্মফুল চিহ্নে ভোট দেওয়ার জন্য আবেদন করছি।” পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপির প্রার্থী ঘোষিত হওয়ার পর মঙ্গলবার ত্রিপুরায় এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যবাসীর উদ্দেশ্যে এই কথা বলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী , বর্তমান রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেব।

পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী বর্তমান রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেবের। প্রার্থী পদে নাম ঘোষণার পর মঙ্গলবার ত্রিপুরায় আসেন বিপ্লব বাবু। বিমানবন্দরে অবতরণের পরেই জনপ্রিয় নেতা বিপ্লব দেবকে নিয়ে বিজেপি দলের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। যুব মোর্চার সভাপতি বিধায়ক সুশান্ত দেবের নেতৃত্বে যুব মোর্চার কর্মী সমর্থকরা সুদীর্ঘ বাইক মিছিল করে বিপ্লব দেবকে আগরতলায় কৃষ্ণনগরে বিজেপি প্রদেশ দলীয় কার্যালয়ে নিয়ে আসেন।

দলীয় অফিসে সাংবাদিকদের মুখোমুখি হন প্রার্থী বিপ্লব কুমার দেব। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন দলের প্রদেশ সভাপতি রাজিব ভট্টাচার্য। বিপ্লব কুমার দেব সাংবাদিক সম্মেলনে বলেন ২০১৮ সালের পর আবার তিনি নির্বাচনের মাঠে প্রার্থী হয়েছেন। ধর্ম বর্ণ নির্বিশেষে রাজ্যের সর্ব অংশের মানুষের সমর্থন কামনা করেছেন। সাংবাদিক সম্মেলনে বিপ্লব কুমার দেব বলেন ত্রিপুরা রাজ্য ছোট হতে পারে কিন্তু ত্রিপুরার মানুষ ব্যতিক্রম। ত্রিপুরার মানুষকে একদিনের জন্যও ভুলিনি। ত্রিপুরার মানুষের ভালোবাসায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন” ভুল ত্রুটি হতেই পারে কিন্তু চেষ্টা করেছি ত্রিপুরার মানুষের জন্য কাজ করার।”

তিনি বর্তমান মুখ্যমন্ত্রী এবং তার পুরো টিমের কাজের প্রশংসা করেছেন। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন গোটা দেশ এবং বিশ্ব বলছে আগামী দিনে তৃতীয়বারের মতো মোদীজির সরকার গঠিত হবে। মোদিজীর হাতকে শক্ত করার জন্য রাজ্যবাসীকে পদ্মফুলে ভোট দেওয়ার আহবান জানান। বিপ্লব কুমার দেব এদিন কংগ্রেস এবং সিপিআইএম সমর্থকদের উদ্দেশ্য করে আহ্বান রাখেন তার সাথে হাত মিলিয়ে মোদিজীর হাতকে শক্ত করার জন্য। সাংবাদিক সম্মেলনের শেষ দিকে তিনি দ্বিতীয়বার বলেন মানুষ হিসেবে তার ভুল ত্রুটি হতে পারে কিন্তু তিনি ষড়যন্ত্র করে কোন ভুল করেননি। তিনি ষড়যন্ত্র করে ভুল করেনও না বলে রীতিমতো স্পষ্টিকরণ দিয়েছেন। রাজ্য বাসীর প্রতি আহবান রাখেন “বিপ্লবকে ভালো লাগলে ভোট দিন। আগামী দিনে নরেন্দ্র মোদির হাতকে আরো শক্ত করুন।”