BIPLABDEB JOIN BJP 4353

লোকসভা নির্বাচনের প্রাককালে বিরোধী শিবিরে ভাঙন অব্যাহত রেখেছে প্রদেশ বিজেপি দল। প্রতিদিনই রাজ্যের কোনো জায়গায় বাম ও কংগ্রেস দল ত্যাগ করে বিজেপি দলে যোগদান করছেন ভোটাররা। ফের কংগ্রেসের ভোটব্যাঙ্কে থাবা বসালেন প্রদেশ বিজেপির শীর্ষ নেতৃত্বরা।

 এদিন ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রে পৃষ্ঠাপ্রমুখ ও কার্যকর্তা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনে উপস্থিত ছিলেন বিজেপির পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য, পাপিয়া দত্ত সহ অন্যান্যরা।

Untitled design 1 2

এদিনের এই সম্মেলনে বিজেপি নেতৃত্বদের হাত ধরে বাম কংগ্রেস ছেড়ে প্রচুর সংখ্যক ভোটার বিজেপি দলে যোগদান করেছেন। এদিন বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, আগে কমিউনিস্ট শাসনে রাজ্যের কোনো উন্নয়ন হয়নি। তারা শুধু ব্যর্থতার কাহিনী শোনাতো। তবে বিজেপি সরকার আসার পর এখন রাজ্যের মানুষকে আর অভুক্ত অবস্থায় থাকতে হয়। বিনামুল্যে খাদ্যশস্য থেকে শুরু করে দালান ঘর সবকিছুর ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। তাই উন্নয়নের লক্ষ্যে রাজ্যের দুটি আসনেই বিজেপির জয় নিশ্চিত বলে আশা প্রকাশ করেছেন বিপ্লব কুমার দেব।