Dr-Manik-Saha

ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা ৩৬৫ দিনই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আসন্ন ভোটে রাজ্যের দু’টি আসনে বিজেপি প্রার্থীদের অধিক ভোটে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার আহ্বান ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার। লোকসভা ভোটের প্রচারে তিনি বলেন, ”ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা সবসময় মানুষের সেবায় নিয়োজিত থাকেন। সারা বছরের ৩৬৫ দিনই মানুষের কল্যাণে বিভিন্ন কর্মসূচি রূপায়ণের জন্য কাজ করেন তাঁরা।” নির্বাচন কমিশনের ভোট ঘোষণার অনেক আগে থেকেই ভারতীয় জনতা পার্টির সৈনিকরা কাজ করে যাচ্ছেন।

তেলিয়ামুড়ার চিত্রাঙ্গদা কলাক্ষেত্রে অনুষ্ঠিত ভারতীয় জনতা পার্টির  তেলিয়ামুড়া মণ্ডলের পৃষ্ঠাপ্রমুখ সম্মেলনে উপস্থিত থেকে একথা বলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। সম্মেলনে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা ও আগামী ২৬ এপ্রিল পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আর একে সামনে রেখে ভারতীয় জনতা পার্টি অনেক আগে থেকেই কাজ শুরু করে দিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবারের কার্যকারিনী বৈঠকে আসন্ন ভোটে ভারতীয় জনতা পার্টির আসন সংখ্যা ৩৭০ টার্গেট করে দিয়েছেন। যে আসন সংখ্যা ছিল ৩০৩। কেন তিনি ৩৭০ বলেছেন সেটার কারণও ব্যাখ্যা দিয়েছেন। জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারাকে অবলুপ্ত করার প্রেক্ষাপটকে সম্মান জানিয়ে এই সংখ্যা নিরূপন করে দিয়েছেন তিনি। এর পাশাপাশি সহযোগী পার্টিদের নিয়ে এই আসন সংখ্যা ৪০০ পার করার আহ্বান রেখেছেন প্রধানমন্ত্রী।