Untitled design 13

সুমন ভট্টাচার্য, বাঁকুড়া :  “বুথে থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী।” প্রকাশ্য সভা থেকে এমন বার্তা বিজেপি বিধায়কের। ভোটে সন্ত্রাস করতেই বিজেপির এই পরিকল্পনা বলে পাল্টা দাবি তৃণমূলের। বিধায়ক তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমর নাথ শাখার মন্তব্য ঘিরে এখন বিতর্কের ঝড় । বিভিন্ন সময়ে বেফাঁস মন্তব্য,  বিতর্কিত মন্তব্য বিরোধীদের কুরুচিকর কথা বলে বারে বারে শিরোনামে এসেছেন ওন্দার বিজেপি বিধায়ক অমর নাথ শাখা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিষ্ণুপুর লোকসভার ওন্দা বিধানসভার দুবড়াকোণে দলীয় প্রার্থীর সমর্থনে পথ সভায় বিজেপির বিধায়ক অমরনাথ শাখা দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন,  “ভোটের সময় বুথের পাহারায় থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী।”

সন্ধ্যায় বিষ্ণুপুর লোকসভার ওন্দা বিধানসভার দুবড়াকোণে দলীয় প্রার্থীর সমর্থনে পথ সভায় বিজেপির বিধায়ক অমরনাথ শাখা দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন,  “ভোটের সময় বুথের পাহারায় থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী।”

তাঁর এই মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় উঠতেই, পরে নিজের বক্তব্যের সমর্থনে অমরনাথ শাখা বলেন, “বিজেপির এই বাহিনী তৃণমূলের ভোট লুট এবং ভোট সন্ত্রাস আটকাবে।” বিজেপি বিধায়কের এই মন্তব্য আসলে ভোট সন্ত্রাসের বার্তা বলেই মন্তব্য করলেন  বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। তিনি বলেন, “তাঁর প্রার্থী বলছে, তৃণমূলের চোখ উপড়ে নেব, ৪ জুলাইয়ের পর ওঁরা থাকবেন তো এই অবস্থায়, যে এখন এতো হুমকি দিচ্ছেন,  তখন কিছু করতে পারবেন তো? বিজেপি তো একেবারেই ধ্বংস হয়ে যাবে।”