Untitled design 4 2

ভোটের বাক্সেই নিজেদের রায় দিয়ে কংগ্রেস সিপিএমের অশুভ জোটের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জবাব দিতে হবে। দীর্ঘদিন এরা শুধু জনজাতি অংশের মানুষকে সবদিক থেকে শোষণ করে গিয়েছিল। জনজাতিদের সঙ্গে শুধু ভোটের রাজনীতি করে গিয়েছিল। একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনজাতিদের সার্বিক কল্যাণ ও তাদের অধিকার রক্ষায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। আসন্ন ভোটে আমাদের প্রার্থীদের জয় সুনিশ্চিত।

আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের সমর্থনে সোমবার এডিসির সদর কার্যালয় খুমুলুঙে তিন দলীয় জোটের পক্ষ থেকে আয়োজিত এক সুবিশাল নির্বাচনী জনসভায় একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এই জমায়েতের নাম দেওয়া হয়েছে থানসা রেলী।

সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আজ এখানে উপস্থিত হতে পারে আমি খুবই অভিভূত। গত ২৮ মার্চ পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার মনোনয়নপত্র দাখিলের সময়ে প্রায় ৪০ থেকে ৪৫ হাজার মানুষের সমাগম হয়েছে। ভারতীয় জনতা পার্টি, আইপিএফটি এবং তিপ্রা মথা – এই ত্রিশক্তির ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আগামীতে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা ও এক ভারত শ্রেষ্ঠ ভারত গড়ে তুলতে সক্ষম হবো। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পার্টির পক্ষ থেকে বার বার বলা হয় যে প্রথমে দেশ, এরপর পার্টি, এরপর ব্যক্তি। দেশকে আগে ভালোবাসতে হবে।

তারপর পার্টিকে ভালোবাসতে হবে। তারপর নিজেকে ভালোবাসতে হবে। এই হচ্ছে আমাদের মূল মন্ত্র। একথা প্রধানমন্ত্রী এবং ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি সবসময় বলেন। আর সেই দিশায় আজকে দেশ চলছে। সমাজের অন্তিম ব্যক্তির উন্নয়নে গ্যারান্টি দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সেই গ্যারান্টির বাস্তবায়নেও গ্যারান্টি দিচ্ছেন তিনি। মানুষের কাছে জনমুখী প্রকল্পের সুফল পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে বিকশিত ভারত সংকল্প যাত্রা শুরু করেছেন প্রধানমন্ত্রী। সেই প্রকল্পের প্রচার গাড়ি ত্রিপুরাতেও এসেছে। রাজ্যের সমস্ত জায়গায় সেই গাড়ি গিয়েছে। প্রধানমন্ত্রীর মূল মন্ত্রই হচ্ছে সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস। আমাদের সকলের বিশ্বাস, আস্থা রয়েছে প্রধানমন্ত্রীর উপর।