Untitled design 11 1

বক্স অফিসে সদ্যই মুক্তি পেয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। দুটো ছবিই একই সঙ্গে ইদের দিন বড় পর্দায় মুক্তি পেয়েছে। আর প্রথম দিনই বক্স অফিসে মোটের উপর ভালোই আয় করল ছবি দুটো। তবে ব্যবসার নিরিখে অজয় দেবগনের ময়দানকে প্রথম দিন ছাপিয়ে গেল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। কত আয় করল ছবি দুটো?

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির বক্স অফিস কালেকশন

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি প্রথম দিনই বক্স অফিসে ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করেছে। এমনটাই জানা গিয়েছে সচনিল্কের রিপোর্ট থেকে। সপ্তাহের মাঝখানে ছুটির দিন হিসেবে আয়ের অঙ্কটা মোটেই মন্দ নয়। ফলে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত এই ছবিটির যে বক্স অফিস যাত্রার শুরুটা খুব একটা মন্দ হয়নি সেটা বলাই যায়।

ময়দান ছবিটির বক্স অফিস

অন্যদিকে ময়দান ছবিটির আয় বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির থেকে বেশ খানিকটা কম। বলা যায় পুরো অর্ধেক। এদিকে যখন অক্ষয়ের ছবি ১৫ কোটির উপর আয় করেছে প্রথমদিন তখন অজয় দেবগন অভিনীত এই স্পোর্টস ঘরানার ছবিটি বক্স অফিসে প্রথম দিন মাত্র ৭ কোটি ১০ টাকা আয় করেছে বলে জানিয়েছে সচনিল্ক।

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটি। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা।