1715446784 dhoni 25 12

নিজের প্রিয় ক্রিকেটারকে প্রণাম করতে গিয়েছিলেন। খেসারত দিতে হল আমদাবাদের কলেজ পড়ুয়াকে। শুক্রবার চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্সের ম্যাচে খেলার মাঝে মাঠে ঢুকে পড়েন এক তরুণ। গিয়ে প্রণাম করেন মহেন্দ্র সিংহ ধোনিকে। সেই কারণে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

চেন্নাইয়ের ইনিংসের শেষ ওভারে ঘটে এই ঘটনা। তখন ব্যাট করছিলেন ধোনি। একটি রিভিউয়ের কারণে খেলা কিছু ক্ষণ থমকে ছিল। সেই সময়ই বেড়া টপকে মাঠে ঢুকে পড়েন এক তরুণ। সোজা ছোটেন ধোনির দিকে। গিয়ে তাঁকে প্রণান করেন। ধোনি অবশ্য তাঁকে সরিয়ে দেননি। প্রণামের পরে ধোনিকে জড়িয়েও ধরেন তিনি।

এই ঘটনার পরে নিরাপত্তারক্ষীরা গিয়ে ওই তরুণকে টেনে বাইরে নিয়ে যান। জানা গিয়েছে, বেআইনি ভাবে মাঠে ঢোকায় গ্রেফকার করা হয়েছে সেই তরুণকে। তাঁর নাম জয় ভারত। আমদাবাদের একটি কলেজে পড়েন তিনি।

আমদাবাদের এসিপি দিগ্বিজয় সিংহ রানা বলেন, “শুক্রবার খেলার মাঠে এক কলেজ পড়ুয়া মাঠে ঢুকে পিচের দিকে দৌড়ে যান। খেলার মাঝে বিরতির সুযোগ নিয়ে এই কাজ করেছেন তিনি। গিয়ে ধোনির সঙ্গে দেখা করেন তরুণ। সেখানে কর্তব্যরত পুলিশকর্মীরা তাঁকে গ্রেফতার করেছে।”

ধোনির সঙ্গে দেখা করা ছাড়া অবশ্য কোনও অভিসন্ধি তরুণের ছিল না বলে জানিয়েছেন দিগ্বিজয়। তিনি বলেন, “প্রাথমিক জেরার পরে জানা গিয়েছে, ধোনির সঙ্গে দেখা করা ছাড়া কোনও অভিসন্ধি তরুণের ছিল না। তাই তাঁর বিরুদ্ধে বেআইনি অনুপ্রবেশ ছাড়া অন্য কোনও ধারা দেওয়া হয়নি।”