Screenshot 2024 05 19 155757 1716114491396 1716114496011

বিজেপি ত্যাগের ঘোষণার পর থেকেই তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। ভোটের কয়েকদিন আগে তৃণমূলে যোগদান করে সেই জল্পনায় জল ঢাললেন ঝাড়গ্রামের বিদায়ী সাংসদ কুনার হেমব্রম। রবিবার নয়াগ্রামে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা গ্রহণ করেন তিনি। কুনার হেমব্রমের তৃণমূলে যোগদানে ঝাড়গ্রামে তাদের জয় আরও সুনিশ্চিত হল বলে দাবি শাসকদলের।

গত ৯ মার্চ বিজেপির সঙ্গ ত্যাগের কথা ঘোষণা করেন ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম। তার পর থেকেই তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। তবে এব্যাপারে নির্দিষ্ট কিছু জানাননি তিনি। ওদিকে ভোট ঘোষণার পর বিজেপির প্রার্থীতালিকা ঘোষণা হলে দেখা যায় ঝাড়গ্রাম থেকে চিকিৎসক প্রণত টুডুকে প্রার্থী করে গেরুয়া শিবির। তবে তার পরেও রাজনীতির ময়দানে দেখা যায়নি কুনার হেমব্রমকে। রবিবার হঠাৎই নয়াগ্রামে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে তৃণমূলে যোগদান করেন তিনি। সভার শুরুতেই অভিষেকের হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি।

ষষ্ঠ দফার ভোট প্রচারে রবিবারই রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার ঝাড়গ্রামে সভা করবে বিজেপি। তার মধ্যেই দলের সাংসদের তৃণমূলে যোগদানে বিজেপির অস্বস্তি বাড়ল বলে মনে করছে রাজনৈতিক মহল।