IMG 20240524 WA00022

বিশালগড় প্রতিনিধি: শুক্রবার প্রকাশিত হয়েছে ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল। অন্যান্য বছরের মত এই বছরও বিশালগড় বিবেকানন্দ শিশু নিকেতন বিদ্যালয়ের দুই কৃতি ছাত্র স্থান করে নিয়েছে সম্ভাব্য প্রথম দশের তালিকায়।ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত মাধ্যমিক পরীক্ষা ২০২৪ এর সম্ভাব্য মেধাতালিকায় সেরা দশের মধ্যে চতুর্থ স্থান অর্জন করেছে বিশালগড় বিবেকানন্দ শিশু নিকেতনের ছাত্র রামজয় সাহা। তার মোট প্রাপ্ত নম্বর ৪৯১।

বিশালগড় রাউৎখলা এলাকার নিবাসী রামজয় এর বাবা তপন সাহা পেশায় সব্জি ব্যবসায়ী। মা রাখী দাস বিজ্ঞানের শিক্ষিকা। রামজয় পড়াশোনার পাশাপাশি ক্রিকেট, তবলা, আবৃত্তি ও ছবি আকতে ভালোবাসে।

ভবিষ্যতে আইআইটি তে পড়াশোনা করে ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন তার। রাম জয়ের এই সাফল্যে খুশি মা, বাবা, আত্মীয় পরিজন সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা।

অন্যদিকে কৃতি ছাত্র রামজয় সাহা সংবাদমাধ্যমের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে জানায় তারে সাফল্যের পেছনে তার পিতামাতার পাশাপাশি পরিবার এবং বিদ্যালয় গৃহশিক্ষকদের ও যথেষ্ট ভূমিকা রয়েছে প্রত্যেকের সমবেত প্রচেষ্টার কারণে তার এই বিশেষ ফলাফল হয়েছে।