20240528 225958 0000
Drug smugler from Bihar arrested at Churaibari

আবারো যাত্রী সেজে গাঁজা পাচার করতে গিয়ে গাঁজা সহ আটক বিহার রাজ্যের বাসিন্দা। বেশ কিছুদিন বিরতি থাকার পর আবারো সাফল্য পেল চুড়াইবাড়ি থানার পুলিশ। প্রতিদিনের ন্যায় চুড়াইবাড়ি থানার সামনে থাকা নাকা পয়েন্টে যানবাহন চেকিং এর সময় আজ বেলা সাড়ে তিনটা নাগাদ ধর্মনগর থেকে শিলচরের উদ্দেশ্যে যাওয়া যাত্রীবাহী বাস থেকে সাত কেজি গাঁজা সহ বিহার রাজ্যের বাসিন্দা পাঁচজনকে আটক করলো চুরাইবাড়ি থানার ওসি সমরেশ দাসের নেতৃত্বে পুলিশ।

তাদের মধ্যে একজন মহিলা রয়েছে। এই বিষয়ে চুরাইবাড়ি থানায় ওসি সমরেশ দাস জানিয়েছেন, মঙ্গলবার বিকাল সাড়ে তিনটা নাগাদ চুরাইবাড়ি থানার নাকা পয়েন্টে তল্লাশি চলাকালিন সময়ে AS 11 BC 0462 নম্বরের ধর্মনগর থেকে শিলচরের উদ্দেশ্যে যাওয়া যাত্রীবাহী বাসে তল্লাশি চালালে পুলিশের সন্দেহ হয়।

তখন বাসের ভেতরে থাকা বিহারের পাঁচজন বাসিন্দাকে তল্লাশি চালালে তাদের শরীর থেকে পাশাপাশি তাদের কাছ থাকা ব্যাগ থেকে ও পায়ের জুতো থেকে মোট সাত কেজি গাঁজা উদ্ধার হয়। যার আনুমানিক কালোবাজার মূল্য এক লক্ষ পাঁচ হাজার টাকা হবে বলে ওসি জানিয়েছেন। ধৃতরা হলো অমর নাথ (৩৫) সত্য রঞ্জন গিল (৪৩), বুলু সিং (২৮) ও তার স্ত্রী শিবানী রাণী (২৪) তাদের সকলের বাড়ি বিহারের বৈশালী জেলায় রুস্তুমপুর গ্রামে এবং বুলু কুমার রায় (৩৯) বাড়ি পশ্চিমবঙ্গে। ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা গ্রহণ করা হয়েছে চুড়াইবাড়ি থানার । বুধবার ধৃতদের জেলা আদালতে প্রেরণ করা হবে।