Power Department car hits two bikers
Power Department car hits two bikers

খোয়াই প্রতিনিধিঃ গতকাল সন্ধ্যায় ২০৮ নং জাতীয় সড়কের সংলগ্ন এলাকাতে খোয়াই বিদ্যুৎ দপ্তরের বিদ্যুৎ সারাইয়ের গাড়ির ধাক্কায় কমলপুর থেকে আগত টি আর ০৬ ডি ৮৫৮৬ নম্বরের বাইক কেধাক্কা দেয়, এতে বাইকে থাকা আরোহীরা গুরুতর ভাবে আহত হয়। ঘটনার বিবরনে জানা যায় বিদ্যুৎ সারাইয়ের গাড়ি একটি মোড়ে বাক নিতে গিয়ে বাইকের উপর ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই বাইক আরোহী প্রচন্ড আঘাত পায় বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা এই ঘটনার পর খোয়াই অগ্নি নির্বাপক দপ্তরকে জানানোর পর সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে সংশ্লিষ্ট দুই বাইক আরোহী কে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে আসে। জানা যায় এই দুই বাইক আরোহীর নাম যথাক্রমে অবিনাশ শুক্ল দাস ৩০ এবং অঞ্জন দাস ৩৩। তার মধ্যে অঞ্জন দাস এর অবস্থা বেগতিক দেখে খোয়াই জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা করার পর তাকে জিবি হাসপাতালে প্রেরণ করেন।

Add a heading

খোয়াই মহকুমা জুড়ে প্রতিদিন এই সড়ক দুর্ঘটনা ঘটে চলেছে। এই সড়ক দুর্ঘটনার লাগাম টানা কিছুতেই সম্ভব হচ্ছে না। খোয়াই এর শুভবুদ্ধি সম্পন্ন জনগণের বক্তব্য প্রতিদিন খোয়াই ট্রাফিক ইউনিট যানবাহনের কাগজপত্র চেকিং এ ব্যস্ত থাকলেও দুর্ঘটনার লাগামটা না কিছুতেই সম্ভব হচ্ছে না। জনগণের দাবি শুধুমাত্র বাইকের কাগজপত্র চেকিং করলেই দুর্ঘটনা রোধ করা সম্ভব নয় দুর্ঘটনা রোধ করার জন্য অবশ্যই যানবাহন গুলির গতি নিয়ন্ত্রণের বিষয়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করার প্রয়োজন। এখন দেখার বিষয় এই সমস্ত সড়ক দুর্ঘটনা রোধ করার ক্ষেত্রে খোয়াই ট্রাফিক ইউনিট এবং পুলিশ প্রশাসন সড়ক দুর্ঘটনা রোধ করার ক্ষেত্রে কি ধরনের পদক্ষেপ গ্রহণ করে। যদিও জনগণ আশাবাদী আগামী দিনে প্রশাসন এই সমস্ত ঘটনার পরিপ্রেক্ষিতে সঠিক পদক্ষেপ গ্রহণ করবে।