Narendra Modi
Narendra Modi

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কঠোর পরিশ্রমের ফলে ত্রিপুরার দুটি লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টির ঐতিহাসিক জয় পেয়েছে । তার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জ্ঞাপন করেন রাজ্যসভার সাংসদ তথা পশ্চিম ত্রিপুরা কেন্দ্রের বিজেপির জয়ী প্রার্থী বিপ্লব কুমার দেব । মঙ্গলবার বিজেপির প্রদেশ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এই কথা বলেন তিনি। বিপ্লব কুমার দেব আরো বলেন, গোটা দেশের ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে এনডিএ জোটের জয়ের মূল কান্ডারী হলেন নরেন্দ্র ভাই মোদি । পাশাপাশি তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ দলের সমস্ত কার্যকর্তাকে ভারতীয় জনতা পার্টির বিপুল অভিনন্দন ও শুভেচ্ছা জানান । সকলের পরিশ্রমের কারণেই ত্রিপুরায় এই নতুন ইতিহাসের সৃষ্টি হয়েছে । বিপ্লব কুমার দেব ত্রিপুরার আমজনতা এবং জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে অভিনন্দন জানান।

444484111 1236390257855204 279415441276627142 n

এই দিনের এই সাংবাদিক সম্মেলনে রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন, এবারের দেশের অষ্টাদশ লোকসভা নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন ছিল। সারা পৃথিবী ভারতের জনএই জাতীয় নির্বাচনের দিকে তাকিয়ে ছিল । দলীয় সকল কার্যকর্তার ওইকান্তিক প্রচেষ্টায় পশ্চিম ত্রিপুরা লোকসভা কেন্দ্র এবং পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্র সহ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী যথাক্রমে বিপ্লব কুমার দেব , কৃতি সিং দেববর্মন এবং দীপক মজুমদার বিপুল ভোটে জয়ী হয়েছেন । তার জন্য তিনজন জয়ী প্রার্থীকে মুখ্যমন্ত্রী শুভেচ্ছা জ্ঞাপন করেন ।

সারাদেশের সঙ্গে রাজ্যে ও দুটি লোকসভা কেন্দ্র এবং রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি বিপুল জয় পেয়েছে। রাজ্যের দিকে দিকে ভারতীয় জনতা পার্টির এই বিপুলজয়ে সর্বস্তরের কার্যকর্তা সহ কর্মী সমর্থকরা গেরুয়া আবিরে রঙিন হয় ব্যান্ডের তালে তালে বিজয় উল্লাসে মেতে উঠেন । তৃতীয়বার প্রধানমন্ত্রী হচ্ছেন নরেন্দ্র মোদি।