Dr Manik Saha visits house of deceased teacher Lt Abhijit Dey
Dr Manik Saha visits house of deceased teacher Lt Abhijit Dey

রবিবার উদয়পুরের প্রয়াত শিক্ষক অভিজিত দে’র বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। সেখানে গিয়ে পরিবারের সদস্যদের সাথে কথা বলে মুখ্যমন্ত্রী তাদের আশ্বস্ত করেন যে রাজ্য সরকার এই ঘটনায় ন্যায়বিচার নিশ্চিত করতে যা যা করার সবকিছু করবে।

উল্লেখ্য, প্রয়াত অভিজিত দে একজন শিক্ষক এবং গোমতি জেলার উদয়পুরের বাসিন্দা। গত ১০ আগস্ট এক দুঃখজনক ঘটনায় প্রয়াত হন তিনি।  রবিবার অর্থমন্ত্রী প্রণজিত সিংহ রায়, বিধায়ক অভিষেক দেবরায় এবং অন্যান্যদের সাথে প্রয়াত অভিজিত দে’র বাড়িতে যান মুখ্যমন্ত্রী।

Dr Manik Saha visits house of deceased teacher Lt. Abhijit Dey

  পরে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে আলাপকালে প্রয়াত অভিজিত দে’র পরিবারের সদস্যদের মুখ্যমন্ত্রী আশ্বস্ত করেন যে রাজ্য সরকার এই ঘটনায় ন্যায়বিচার সুনিশ্চিত করতে প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা গ্রহণ করবে। তিনি বলেন, এটা সত্যিই একটি দুঃখজনক ঘটনা। আমি ঘটনাটি সম্পর্কে অবহিত হওয়ার পর দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য আরক্ষা প্রশাসনকে নির্দেশ দিই। এই ধরনের ঘটনা কখনো গ্রহণযোগ্য ও কাম্য নয়। আইন তার নিজস্ব পথে চলবে। ইতিমধ্যে একাধিক অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়েছে। এটা সত্যিই একটি বেদনাদায়ক ঘটনা। এমন কিছু ঘটতে পারে আমরা ভাবতেই পারিনি। তদন্ত চলছে, দোষীদের কোন অবস্থায় নিষ্কৃতি দেওয়া হবে না। সরকার ন্যায়বিচার নিশ্চিত করার জন্য যা যা প্রয়োজন সবকিছু করবে।