Abhishek Bacchan & Aishwariya Rai Bacchan
Abhishek Bacchan & Aishwariya Rai Bacchan

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় বলিউড। শোনা যাচ্ছে, পথ আলাদা হয়েছে তারকা-দম্পতির। তা নিয়ে যদিও এখনও মুখে কুলুপ বচ্চন পরিবারের। তবে ঐশ্বর্যের সঙ্গে যে তাঁদের সম্পর্ক আর মসৃণ নেই, সেই প্রমাণ মিলছে।

ঐশ্বরিয়া রাই তার নিয়মিত জন্মদিন এবং পরিবারের সদস্যদের জন্য ইনস্টাগ্রামে বার্ষিকী বার্তাগুলির জন্য পরিচিত, এখনও অভিষেকের জন্য এমন কোনও পোস্ট শেয়ার করেননি

২০ শে জুন ছিল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের ১৯৭ তম বিবাহ বার্ষিকী, দুই বলিউড অভিনেতা যারা ইন্ডাস্ট্রির অন্যতম গ্ল্যামারাস দম্পতি হিসাবে বিবেচিত। তাদের বিয়ে সারা বিশ্ব জুড়ে ভক্তদের মোহিত করে চলেছে, যারা তাদের পৃথকভাবে এবং জুটি হিসাবে উভয়কেই পূজা করে। তাদের ঘন ঘন রেড কার্পেট উপস্থিতি এবং সফল অন-স্ক্রিন সহযোগিতার মাধ্যমে, তারা সর্বদা একটি আরাধ্য দম্পতি।

যদিও দম্পতি সাধারণত তাদের বার্ষিকী উদযাপনের জন্য সোশ্যাল মিডিয়ায় আপডেট এবং ফটো শেয়ার করে, তারা এই বছর তা করেনি। এর ফলে ঐশ্বরিয়া এবং অভিষেক কেন তাদের বিশেষ দিন সম্পর্কে অনলাইনে কিছু পোস্ট করেননি তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

পরিবারের সদস্যদের জন্য ইনস্টাগ্রামে তার নিয়মিত জন্মদিন এবং বার্ষিকী বার্তাগুলির জন্য পরিচিত ঐশ্বরিয়া, এখনও অভিষেকের জন্য এমন কোনও পোস্ট শেয়ার করেননি

রহস্যের সাথে যোগ হচ্ছে মিডিয়াতে ক্রমাগত গুজব যে ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন সম্প্রতি একটি রুক্ষ প্যাচের মধ্য দিয়ে যাচ্ছেন। যদিও বিশদ বিবরণ অজানা, এটা স্পষ্ট যে দম্পতি কিছু সমস্যার সম্মুখীন হয়েছে। এটি দেখায় যে এমনকি বিখ্যাত দম্পতিদেরও তাদের নিজস্ব সমস্যা রয়েছে এবং ভক্তরা প্রশংসা করে যে তারা কীভাবে সমস্ত কিছুতে শক্তিশালী এবং প্রতিশ্রুতিবদ্ধ থাকতে পেরেছে।

২০২৩ সালে, ঐশ্বরিয়া একটি ছবি এবং একটি মিষ্টি ক্যাপশন সহ ইনস্টাগ্রামে অভিষেককে ভালবাসার সাথে শুভেচ্ছা জানিয়েছিলেন। যাইহোক, এই বছর, তার নীরবতা তাদের সম্পর্কের অবস্থা সম্পর্কে জল্পনাকে উস্কে দিয়েছে। আচ্ছা, আসুন অপেক্ষা করি এবং দেখি সে আজ রাতের মধ্যে কিছু পোস্ট করে কিনা।

যদিও এই দম্পতির প্রকাশ্য অভিব্যক্তি ভ্রু তুলেছে, ভক্তরা আশাবাদী যে তাদের মধ্যে সবকিছু ঠিক আছে। যেহেতু আমরা কোনও অফিসিয়াল বিবৃতি বা অঙ্গভঙ্গির জন্য অপেক্ষা করছি, ঐশ্বরিয়ার সোশ্যাল মিডিয়া নীরবতাকে ঘিরে রহস্য অব্যাহত রয়েছে।