images 12

আম্বানিদের অনুষ্ঠান মানেই তা রাজকীয় হবে, সেটাই স্বাভাবিক নয় কি! তবে অনুষ্ঠান না বলে, এটাকে উৎসব বলাই শ্রেয়। অনন্ত-রাধিকার বিয়ে হবে জুলাই মাসে, তবে তার আগে ১-২-৩ মার্চ, তিনদিন ধরে চলছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। যে অনুষ্ঠানে পারফর্ম করছেন আন্তর্জাতিক তারকা থেকে দেশি তারকারা। অনুষ্ঠানে পারফর্ম করতে আসছেন পপ তারকা রিহানা, এখবরে উত্তেজনা ছড়িয়েছিল বহু আগে থেকেই। ১ মার্চ, শুক্রবার অবশেষে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের মঞ্চে আগুন ধরালেন রিহানা।

পরনে নিওন-সবুজ রঙের চকচকে উজ্জ্বল পোশাকে হাসিখুশি ধরা দিলেন রিহানা। মঞ্চে উঠেই হবু দম্পতি অনন্ত-রাধিকাকে উষ্ণ শুভেচ্ছা জানালেন রিহানা। কিন্তু একী! অনন্ত আম্বানির নাম সঠিক উচ্চারণ করলেও আম্বনিদের ছোট বউমা রাধিকা নাম বলতে গিয়ে অন্যকিছুই উচ্চারণ করে বসলেন রিহানা। নেটপাড়ায় সেই ভিডিয়ো উঠে আসতেই নেটিজেনরা রিহানার সেই ভুল ধরতে ছাড়লেন না।

ঠিক কী বলেন রিহানা?

বললেন, ‘সবাইকে শুভ সন্ধ্যা। আজ রাতে এখানে থাকা আমার কাছে সম্মানের। আমি কখনো ভারতে আসিনি। আম্বানি পরিবারকে ধন্যবাদ, আমি আজ রাতে এখানে আছি। অনন্ত এবং রাদিকি (রাধিকা), আমাকে এখানে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। ঈশ্বর আপনাদের মিলন মঙ্গল করুন, আপনাদের জন্য শুভ কামনা রইল। অভিনন্দন। আপনারা কজন প্রেমে বিশ্বাস করেন?’ হ্যাঁ, রাধিকার বদলে রাদিকি বলে বসেন রিহানা।

এদিন রিহানা তাঁর সেরা হিট গানগুলিতে পারফর্ম করেন। যার মধ্যে ছিল ‘পোর ইট আপ’, ‘ওয়াইল্ড থিংস’ এবং ‘ডায়মন্ডস’। রিহানা যখন গান গাইছিলেন, তখন অনুষ্ঠানস্থলে বাজি ফাটতেও দেখা যায়। পারফরম্যান্স শেষে মুকেশ, নীতা, শ্লোকা, ইশা, আকাশ এবং হবু দম্পতি অনন্ত-রাধিকা সহ আম্বানি পরিবারের সঙ্গে মঞ্চে পোজও দেন রিহানা। রিহানার সঙ্গে আম্বানি পরিবারের সকলকে হাসিমুখে দেখা গেল।