Home minister Amit Shah
(ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

সৌভিক মজুমদার,ডিজিটাল ডেস্ক: ‘৪০০ পার’ স্লোগান তোলা হয়েছে। শেষপর্যন্ত যদি বিজেপি ২৭২টি আসনের গণ্ডি পার করতে না পারে, তাহলে কোন পথে হাঁটবে পদ্মশিবির, সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ( Home minister Amit Shah )। তিনি দাবি করলেন, সেরকম কোনও সম্ভাবনাই নেই। বিজেপি হাসতে-হাসতে ম্যাজিক ফিগার (২৭২টি আসন) পেরিয়ে যাবে। বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে বিজেপি। কারণ নরেন্দ্র মোদীর সঙ্গে ৬০ কোটির উপভোক্তার ‘ফৌজ’ আছে। 

আরও পড়ুন –

সংবাদসংস্থা এএনআইয়ের সাক্ষাৎকারে শাহকে প্রশ্ন করা হয় যে যদি ৪ জুন দেখা যায়, বিজেপির আসন সংখ্যা ২৭২-র নীচেই থেকে গেল, তখন কী করবেন? সেই প্রশ্নের প্রেক্ষিতে  শাহ বলেন, ‘আমি এরকম সম্ভাবনা দেখছি না। এই দেশে মোদীজির সঙ্গে ৬০ কোটির বেশি উপভোক্তাদের একটি শক্তিশালী ফৌজ দাঁড়িয়ে আছে। যে ফৌজের না কোনও বর্ণ আছে, না কোনও বয়সসীমা আছে।

সেইসঙ্গে শাহ দাবি করেন, ‘আমরা প্রায় চার কোটি গরিব মানুষকে বাড়ি দিয়েছি। এবার নির্বাচিত হয়ে আসার পরে আরও তিন কোটি মানুষকে দেব।’ সেইসঙ্গে মোদী সরকারের আমলে দেশের বিভিন্ন প্রান্তের মানুষকে কী কী সুযোগ-সুবিধা প্রদান করা হয়েছে, সেটার তালিকা তুলে ধরেন শাহ। আর তাঁরা যে বিজেপিকেই ভোট দেবেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।