Modi-2024
মোদি বললেন লোকসভা নির্বাচনের ১০০ দিন আরও বাকি রয়েছে।

প্রধানমন্ত্রী বিজেপির নেতাকর্মীদের ১০০ দিনের টাস্ক দিয়ে দিলেন। দলের রাষ্ট্রীয় অধিবেশনে দলের পদাধিকারীদের মোদি বললেন, আর ১০০ দিন সময় হাতে। এই ১০০ দিন প্রাণপাত করে পরিশ্রম করতে হবে। যে করেই হোক ৩৭০ আসনের লক্ষ্যমাত্রায় পৌছতেই হবে।

তাঁর প্রথম টার্গেট যুব সমাজ। প্রধানমন্ত্রী এদিন বলে দেন, আগামী ১০০ দিন দলের কর্মীদের প্রাণপাত করতে হবে। গ্রামে গ্রামে যেতে হবে। প্রথম ভোটারদের কাছে যেতে হবে। তাঁদের বোঝাতে হবে, গত ১০ বছরে বিজেপি কী কী করেছে। আর তার আগের ১০ বছরে কী সঙ্গীন অবস্থা হয়েছিল, সেটা তুলে ধরতে হবে। মোদির দ্বিতীয় টার্গেট, মহিলা ভোটাররা। 

নেতাকর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রীর টোটকা, বিজেপি কীভাবে মেয়েদের জীবনযাত্রা সহজ করার চেষ্টা করছে তা তুলে ধরতে হবে। তাছাড়া মহিলাদের জন্য কীভাবে রোজগারের ব্যবস্থা করেছে বিজেপি, সেটাও তুলে ধরতে হবে। লক্ষ্য রাখতে হবে, যাতে সিংহভাগ মহিলাদের ভোট বিজেপি পায়। প্রধানমন্ত্রীর তৃতীয় টোটকা হল, দুর্নীতিমুক্ত স্বচ্ছ প্রশাসনের প্রচার। মোদি বলছেন, গত দশ বছর পুরোপুরি দুর্নীতিমুক্ত স্বচ্ছ প্রশাসন চালিয়েছে মোদি সরকার। একজন আধিকারিকের বিরুদ্ধেও কোনও দুর্নীতির অভিযোগ ওঠেনি। সেই তথ্য তুলে ধরতে হবে জনমানসে।