Untitled design 5 1

সাংবাদিকের উপর আক্রমণের অভিযোগে ৫ যুবককে গ্রেফতার করলো রাজধানীর পূর্ব আগরতলা থানার পুলিশ । পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে রাস্তায় আটক করে সঙ্ঘবদ্ধভাবে হামলা এবং লুটপাট সহ বিভিন্ন ধারায় মামলা নিয়েছে বলে খবর। ঘটনার বিবরণে জানা যায় ১০ মে রাতে নিজের গাড়িতে করে বাড়ি ফিরছিলেন সাংবাদিক বাপি রায়। তখন গণরাজ চৌমুনি এলাকায় কিছু যুবক রাস্তার মাঝখানে বাইক রেখে হই হট্টগোল করছিল। সাংবাদিক বাপি রায় তখন গাড়ি থেকে নেমে তাদেরকে রাস্তা ছেড়ে চলে যাবার কথা বলেন। তারপরে অভিযুক্ত যুবকরা সাংবাদিককে প্রচন্ড ভাবে মারধর করে এবং স্কুটির চাবি দিয়ে আঘাত করে রক্তাক্ত করে।

ঘটনার পর হাসপাতালে আহত সাংবাদিক বাপি রায়

ঘটনাস্থলেই সাংবাদিক বাপী রায় এই বিষয়টি পূর্ব থানার পুলিশকে জানান। তৎকালীন সময়ে গুরুতর আহত অবস্থায় বাপি রায়কে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সাংবাদিক বাপি রায় এই বিষয়টি নিয়ে পূর্ব থানায় লিখিত অভিযোগ করেন। পূর্ব থানার পুলিশ মামলা নিয়ে রাতেই রাজধানীর ৭৯ এলাকা থেকে ঘটনার সাথে জড়িত ৫ যুবককে আটক করে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদের সনাক্ত করা হয় এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা নেওয়া হয়েছে।

রবিবার পুলিশ তাদের আদালতে হাজির করে বলে জানা গেছে। অন্যদিকে সাংবাদিকের উপর হামলার ঘটনায় বিভিন্ন মহল থেকে নিন্দার ঝড় উঠেছে। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছেন শুভবুদ্ধি সম্পন্ন নাগরিক মহল।