অল্পেতে রক্ষা বেলও স্টেট ব্যাংক 29

বৃহস্পতিবার নয়াদিল্লীতে নতুন পার্লামেন্ট ভবনে দেশের যশস্বী প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীর সাথে সাক্ষাত করেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিকসাহা।মুখ্যমন্ত্রী শ্রী সাহা প্রধানমন্ত্রীর নেতৃত্বে তৃতীয়বার কেন্দ্রে এনডিএ সরকার গঠন ও প্রধানমন্ত্রী পদে তৃতীয়বারের মতো শপথ গ্রহন করার জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

একইভাবে প্রধানমন্ত্রীর সাথে আলোচনায় রাজ্যের বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়।মুখ্যমন্ত্রী বলেন বিকশিত ভারত গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে যে কর্মযজ্ঞ চলছে আমরা সেই লক্ষ্যেই এগিয়ে চলেছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাত করে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী। রাজ্যের উন্নয়নে এবার মোদী ও মানিক সাহার সরকার এগিয়ে চলবে বলে জনগণের প্রত্যাশা।

মুখ্যমন্ত্রী সামাজিক মাধ্যমে এই বিষয়ে লিখেছেন “নয়াদিল্লি স্থিত নতুন সংসদ ভবনে মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজীর সঙ্গে সাক্ষাৎ করে অত্যন্ত আনন্দিত বোধ করছি।”

তৃতীয়বার মোদি সরকার গঠন হওয়ায় সকল ত্রিপুরাবাসীর ব্যাপক উৎসাহ সম্পর্কে তাঁকে অবহিত করি। এই সাক্ষাতে বিকশিত ভারত নির্মাণের দিশায় একাধিক উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে ও বিস্তারিত আলোচনা হয়। এদিকে প্রধানমন্ত্রীর সাথে রাজ্যের মুখ্যমন্ত্রীর সাক্ষাতের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই রাজ্যের সর্বস্তরের জনগনের মধ্যে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।একই ভাবে পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে রাজ্যের বিজেপি কর্মীরা উৎসাহিত।

এদিন এছারা মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বিজেপি শীর্ষ নেতৃত্ব ও কেন্দ্রিয় মন্ত্রী রাজনাথ সিং, আমিত শাহ’র সাথে ও দেখা করেন।