বিপ্লব কুমার দেব

কমিউনিস্টরা যে কাজ করেছে তা কখনো ভুলবেন না। প্রত্যেক শিশুকে পড়াশোনা করাতে হবে, প্রত্যেক যুবককে রোজগার দিতে হবে এবং তাদের এগিয়ে নিয়ে যেতে হবে। এর চিন্তাধারা প্রত্যেক নাগরিকের মধ্যে থাকতে হবে। এবং এর বাস্তবায়ন করতে হবে। রবিবার কাঞ্চনপুরের নাইসিং পাড়ায় কৃতি সিং দেববর্মার হয়ে নির্বাচনী প্রচারে দিয়ে এই কথা বলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেব।

 তিনি বলেন, এই নির্বাচন কোন ছোট নির্বাচন নয়। এই নির্বাচন নরেন্দ্র মোদীকে তৃতীয়বার প্রধানমন্ত্রী করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার নির্বাচন। বিপ্লব কুমার দেব আরো বলেন, গত ১০ বছরে ত্রিপুরার উন্নয়নের জন্য এক লক্ষ কোটি টাকা প্রদান করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর আগে ইউ.পি.এ সরকার দশ বছরে মাত্র ৪০ হাজার কোটি টাকা রাজ্যের জন্য বরাদ্দ করেছিল। তাই সব মিলবে যদি নরেন্দ্র মোদি তৃতীয়বার প্রধানমন্ত্রী হয়। নাহলে রাস্তা, পানীয় জল এবং ঘর এগুলি কিছুই থাকবে না।

কমিউনিস্টরা বলবে শুধু আন্দোলন করো। মিথ্যার উপর স্থান করে তারা ২৫ বছর রাজত্ব করেছে ত্রিপুরায়। তাই জনগণকে মিথ্যার আশ্রয় নেওয়ার প্রয়োজন নেই। কারণ জনগণের সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, গৃহমন্ত্রী শাহ, সাংসদ বিপ্লব কুমার দেব, প্রার্থী কৃতি সিং দেববর্মা, মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা রয়েছে বলে জানান বিপ্লব কুমার দেব। আয়োজিত এ দিনের নির্বাচনী জনসভায় এছাড়াও উপস্থিত ছিলেন তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ সহ অন্যান্য নেতৃত্ব।