Biplab Kumar Deb

আপনি সিপিআইএম ,কংগ্রেস যাই করুন , আশীর্বাদটা আমাকে করুন। ” ভোটের মুখে রাজ্যের নাগরিকদের প্রতি এই বার্তা দিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভাজপা প্রার্থী প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

শুক্রবার বিকশিত ভারত যাত্রার প্রচার গাড়ির উদ্বোধন অনুষ্ঠানে আগরতলা টাউন হল সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিপ্লব কুমার দেব। প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেব পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভাজপা প্রার্থী। ইতিমধ্যেই তিনি ভোটের প্রচারে নেমে গেছেন এবং যেখানেই যাচ্ছেন ব্যাপক জনসমর্থন লক্ষ্য করা যাচ্ছে। এর মধ্যেই শুক্রবার আনুষ্ঠানিকভাবে সূচনা হলো মোদিজীর বিকশিত ভারতের প্রচার গাড়ির।

এই গাড়ি রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘোরাফেরা করবে। যেখানে নাগরিকরা প্রধানমন্ত্রী মোদিজীর উদ্দেশ্যে দেশ গঠনের স্বার্থে নিজেদের গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরতে পারবেন। টাউন হলে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বর্তমান লোকসভা প্রার্থী বিপ্লব দেব সহ অন্যান্যরা।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিপ্লব দেব বলেন রাজ্যে সিপিআইএম এবং কংগ্রেসের অস্তিত্ব নেই বললেই চলে। বিরোধীদল যারা ছিল তারা এখন সরকারে সঙ্গে মিশে গেছে। এই অবস্থায় লোকসভা নির্বাচনে বিজেপি বিপুল ভোটে জয়লাভ করবে বলে তিনি আশা প্রকাশ করেছেন। প্রসঙ্গক্রমে তিনি রাজ্যের সিপিআইএম এবং কংগ্রেস সমর্থকদের উদ্দেশ্য করে বলেন যে যেই রাজনৈতিক দলই করুক , আশীর্বাদটা যাতে বিপ্লব দেবকে করেন।