Dipak Majumder
Dipak Majumder
  • রাজ্যের দুটি লোকসভা কেন্দ্রের মতোই প্রত্যাশিতভাবে ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও অতীতের সমস্ত রেকর্ডকে ভেঙে জয়ের মালা পড়লেন বিজেপি প্রার্থী দীপক মজুমদার । তার এই বিপুল জয়ের ফলে কর্মী সমর্থকরা বিজয় উল্লাসে মেতে উঠেন ।

প্রয়াত সুরজিৎ দত্তের খাস তালুকে রেকর্ড ভোটে বিজয়ী বিজেপি প্রার্থী দীপক মজুমদার । রামনগরের জনপ্রিয় বিধায়ক সুরজিৎ দত্তের প্রয়ানে ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন অনুষ্ঠিত হয় । দেশের অষ্টাদশ লোকসভা নির্বাচনের সঙ্গে এই বিধানসভা কেন্দ্রেও ভোট অনুষ্ঠিত হয় । মঙ্গলবার সকাল আটটা থেকে ভোট গণনা শুরু হয় । গণনার শুরু থেকেইই ইন্ডিয়া জোটের সিপিআইএম প্রার্থী রতন দাসকে অনেক পেছনে ফেলে এগিয়ে যান দীপক মজুমদার ।

445464801 474857148397238 7496483489058972917 n

১৮ হাজার ১৭ ভোটের রেকর্ড মার্জিনে দীপক মজুমদার রতন দাসকে পরাজিত করেন । দীপক মজুমদারের প্রাপ্ত ভোট ২৫ হাজার ৩৮০, রতনদাস পেয়েছেন ৭ ,৩৬৩ টি ভোট । নোটায় পড়েছে ৮ শত ৮৭ টি ভোট । সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিজয়ী প্রার্থী দীপক মজুমদার বলেন , জননেতা বিধায়ক সুরজিৎ দত্তের মৃত্যুর পর রামনগরের জনগণ দুহাত পরে আমাকে আশীর্বাদ করেছে । বিধায়ক হিসেবে জয়ের শংসাপত্র হাতে পেয়ে আনন্দ লাগছে এবং এটা একটা অন্যতম অনুভূতি । তিনি এই জয়ের জন্য প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর জনমুখী কাজের প্রতি উৎসর্গ করেছেন । পাশাপাশি রামনগরের উন্নয়নের জন্য কাজ করে যাবেন ।

সারা দেশের সঙ্গে রামনগর বিধানসভা কেন্দ্রও হয়ে উঠলো গেরুয়াময় । গেরুয়া আবিরে জয়ের আনন্দে মাতলেন রামনগরের বিজেপির কর্মী সমর্থকরা । পাশাপাশি দীপক মজুমদারকে দলীয় নেতৃত্ব , কর্মী- সমর্থকরা পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানান । বিজয়ী প্রার্থী কে নিয়ে ব্যান্ডের তালে তালে এলাকায় বের হয় বিজয় মিছিল ।