MP Biplab Kumar Deb
MP Biplab Kumar Deb

বিজয়ের সার্টিফিকেট হাতে পেয়ে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপির প্রার্থী বিপ্লব কুমার দেব রাজ্যের মানুষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন । তিনি বলেন মানুষ আমার প্রতি বিশ্বাস রেখে ইতিহাস সৃষ্টি করেছে, আমার উপর গুরু দায়িত্ব দিয়েছে। মুখ্যমন্ত্রী থাকাকালীন সময়ে অনেক কিছুই করতে পারিনি ত্রিপুরা মেডিকেল ট্যুরিজম এবং স্পিরিচুয়াল ট্যুরিজমের মতো দুটি সেক্টর আছে, যে দুটো থেকে মানুষের তাড়াতাড়ি রোজগার হতে পারে। রাজ্যে ভালো একটা গ্রুপকে এনে হসপিটাল তৈরি করে যুবকদের রোজগারের সুবিধা করে দেওয়ার জন্য চেষ্টা করব, তিনি আরো বলেন জয়ের আনন্দে দলের কার্যকর্তারা উল্লাসের ছলে যেন খারাপ কিছু না করেন , সেজন্য তিনি তাদের প্রতি আহ্বান রাখেন।

Biplab Kumar Deb

“চেষ্টা করব সকলকে নিয়ে কাজ করার” – বিপ্লব কুমার দেব

বিপ্লব দেবের জয় ছিল প্রত্যাশীতই, তার ল্যান্ডস্লাইড ভিক্টোরিতে নতুন করে ইতিহাস সৃষ্টি হল ত্রিপুরায়। কংগ্রেস সিপিএমের জোট ভেবেছিল তাদের সম্মিলিত ভোট এক জায়গায় পড়লে হেরে যাবে বিজেপি প্রার্থী। সেই জায়গায় কংগ্রেস সিপিএমের মিলিত প্রার্থী প্রত্যাশা থেকে বহুদূর পিছিয়ে পড়েছে , যা ছিল তাদের কাছে বড়ই বিষাদের এবং অপ্রত্যাশিত।

ওই জয় পরাজয় যেকোন যুদ্ধে ঘটে থাকে, অপরদিকে বিজয়ী প্রার্থীর উদ্দেশ্যে জনগণের প্রত্যাশা তিনি যেন তাদের কাছ থেকে দূরে চলে না যায়। মানুষ ভালোবাসার সুফল এভাবে ফিরিয়ে দেয়।