Calcutta High Court judge Abhijit Ganguly joins BJP Bengal
Calcutta High Court judge Abhijit Ganguly joins BJP Bengal

বিজেপিতে যোগ দিয়ে কী বললেন অভিজিৎ?

পদ্মশিবিরে যোগ দিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘আমি সর্বভারতীয় দলে যোগ দিলাম। এমন একটি দল যার মাথায় নরেন্দ্র মোদী-অমিত শাহরা রয়েছেন। আমি দলের শৃঙ্খলাবদ্ধ সৈনিক হিসাবে কাজ করতে চাই। আজ আর বিশেষ কিছু বলার নেই। আমাদের লক্ষ্য পশ্চিমবঙ্গ থেকে রাজ্যের একটি দুর্নীতিগ্রস্ত দলের বিদায় দেওয়া। যাতে ২০২৬ সালে আর তারা ক্ষমতায় আসতে না পারে। এই দুর্নীতিগ্রস্ত সরকারের বিরুদ্ধে ভয়ঙ্কর লড়াই যাতে শুরু করা যায়, তার জন্যই বিজেপিতে যোগ দিয়েছি। আমাকে যা দায়িত্ব দেওয়া হবে, তা পালন করব।’’

দুর্নীতির বিরুদ্ধে লড়াই মূল্য লক্ষ্য, বিজেপিতে যোগ দিয়ে বললেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নেওয়ার পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “আজ আমি একেবারে নতুন জগতে পা দিলাম। এই সর্বভারতীয় দলে নরেন্দ্র মোদী, অমিত শাহের মতো নেতারা আছেন। রাজ্যে আছেন সুকান্ত দা, শুভেন্দু অধিকারী। তাঁদের পরামর্শ আমার প্রতি মুহূর্তে লাগবে। আমি দলের একজন শৃঙ্খলাবদ্ধ সৈনিক হিসেবে কাজ করতে চাই। যে দায়িত্ব আমাকে দল থেকে দেওয়া হোক, আমি তা পালন করতে প্রতিজ্ঞাবদ্ধ। আজ আর বিশেষ কিছু বলার নেই।”

তিনি আরও বলেন, “প্রথম উদ্দেশ্য হল, একটা দুর্নীগ্রস্ত দল ও সরকারের বিদায় লগ্নের সূচনা করে দেওয়া, যাতে ২০২৬ এ আর ক্ষমতায় আসতে না পারে। একজন বাঙালি হিসেবে অত্যন্ত কষ্ট পাই যখন দেখি বাংলা ক্রমশ পিছিয়ে পড়ছে। একটা সিরিয়াস লড়াই শুরু করতে হবে। আমি দায়িত্ব পালন করছি কি না, তা দেখতে পাবেন আগামিদিনে।”